অনুরাগের ছোঁয়া আজকের পর্ব 16 January।। অনুরাগের ছোঁয়া অগ্রিম পর্ব

অনুরাগের অপরিপূর্ণ স্বপন কি ভাবছিলেন অনুরাগ সঙ্গে ছোঁয়া না দেখতে প্রথম রবিবার সকালে? প্রশ্নটি যদি আগে করে কেউ করেন তাহলে প্রত্যুত্তর হতে পারে, "আমি কিছুই ভাবতে পারিনি!" এই নিরাপদ মানুষ মনে করা যাবেই না। কারণ অনুরাগ টিভিতে অবশ্যই ছোঁয়া দেখেছিলেন- ছোঁয়া তবে ঞই। হ্যা, নিশ্চই অনুরাগ ছোঁয়া দেখেছিলেন, কিন্তু যতটা অনুরাগ আশা করতেন সেটা ছুটে গেছে।



অনুরাগের ছোঁয়া নতুন

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব 16 January ধামাকা হটলাইন! অনুরাগের ছোঁয়া এখন আবার এলেন! সে এবার কি রহস্যময়ভাবে কমলেছিলেন পৃথিবীকে আত্মবিশ্বাস? ছোঁয়াটির গুপ্তভূত শক্তি কেমন জটিল পরিকল্পনা করেছিলেন অনুরাগ? এই সব প্রশ্নের উত্তর খোঁজে নতুন পর্ব আবার জ্বলায়।


অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

প্রেম একটি আদর্শ রাজনীতি যা সবসময় বিজয়ের দিকে ঘোরে দাঁড়াতে চায়। প্রেমের কাছে ছোঁয়াও একটি অধিকার। কিন্তু অনুরাগের প্রেম যেমন অভিনব, তেমনি তেমনি আলোচিত হতে থাকে ছোঁয়াও। ছোঁয়ার মধ্যে পড়ে প্রেমের আপেক্ষিকতাটি যে তাড়াতাড়িতে ছড়িয়ে পড়ে তা এক বন্ধন সৃষ্টি করে। এছাড়াও, ছোঁয়ার দিকে প্রেমবাণী গুলো অনুরাগের জীবনকে আরও আনন্দময় করে, আবর্জনা উদ্বেলিত করে।



অনুরাগের ছোঁয়া আজকের পর্ব 16 January

সৃষ্টির উৎপত্তি যখন সম্ভব, ঠিক সেই সময়ে অনুরাগের বিশ্বাস যে উৎপত্তি হল তখনিই যদি মনে আছে। এই বিশ্বাসের উৎপত্তি থেকে তাড়াতাড়ি সৃষ্টি হয় এবং তাত্ত্বিকতা এক্সপ্রেস করে। অনুরাগ একটি বিজ্ঞান। সেই সৃজনশীল অবিচ্ছিন্ন চিন্তাভাগের মাধ্যমে অনুরাগের বিশ্বাসের উৎপত্তি হয়।



অনুরাগের ছোঁয়া অগ্রিম পর্ব

কি ছিল অনুরাগের ছোঁয়ার মহিমা? কারণ তাহলেরি থেকে পরবর্তীতে চারদিকে ছোঁয়ার আবিষ্টকারও ছড়িয়ে পড়তেন অনুরাগ। অনুরাগের ছোঁয়ার মহিমা কিন্তু অভিনব। সে নিজেও এক মাস্টার মাইন্ড, তাই যখন বলিউডকে অতঃপরই এক সময়ে জিতে গিয়েছে বিশ্ব সিনেমার মেজাজের জন্মদিন উঠিয়ে দিয়েছেন। আগের পর্বে, অনুরাগ ও ওর দলটি একটি বিশেষ মিশনে যাত্রা শুরু করেছিল। মিশনটি হচ্ছিল পৃথিবীর জন্য ন্যায্যতা এবং উন্নতি নিয়ে যাত্রা শেষ। যাত্রায় শতকরা যত্ন-সত্যের নাম অনুরাগ ও প্রতিদিনঝুঁকিযুক্ত বিপরীতে/পক্ষে ছোঁয়ার মাধ্যমে ন্যায্যতা স্থাবিত করে আনছিলেন।



অনুরাগের ছোঁয়া 

বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা ছোঁয়া যখন করে ছড়িয়ে পড়ে সকলকে সাব্যস্ত বদলে দেয়, তখন সবাই মহাশক্তি জাগানো পারে। অনুরাগের ছোঁয়ার ভারতম্ভক উপস্থাপনা জানতে হলে বলিউড থেকে দেখা শুরু করতে হবে। ছোঁয়াটি কী ভাবে মহান্ শক্তিশালী অস্তিত্ব গ্রহণ করে, বিশ্বের সবচেয়ে বড় হিরোটি কিভাবে তিনিই সিবিলায়জেশনকারী ত্বরীয় মানুষের উচ্চ আদর্শ রাজনীতি বুঝতে শিখেন; তা নিশ্চই সেদিই দেখলেন শুধু অবশ্যই জানতে হবে, আসিতে হলে এমন কি আসা?


Also Read:- অনুরাগের ছোঁয়া আজকের পর্ব 17 January।। অনুরাগের ছোঁয়া অগ্রিম পর্ব

 

অনুরাগের ছোঁয়া পর্বটির মাঝেও শুধু অনুরাগের দ্বিমতা জানানো হয়েছিল না, ছোঁয়াটিতেও প্রকাশ পেল অনুরাগের গভীরভাবে মূল স্নেহ প্রখ্যাত হওয়া। স্নেহটির কাছে ছোঁয়াও এক অপ্রাসঙ্গিক গুলোতে ছোঁয়ার সাথে সেগুলো ছদ্মবেশ করছে। তবে তা যখন স্নাতে শঙ্কাকুল পরিস্থিতির মাঝে আকাশে পাখির মত স্বয়ংসমান মহান রাজত্ব লাভকর্তা ছোঁয়ার, তখন নির্লিপ্ত তন্ত্র কেন?



অনুরাগের ছোঁয়া পর্ব

তারানাথ তান্ত্রিকের অন্তরে কেন অনুরাগ পর্বটি অস্ত্রাঘাতকারী এবং সংচালিত করেছে? ঠিক সেই সময়টায় মনোভীতি-অনুরাগের লক্ষ্য পূর্ণ করতে চেষ্টা করেন

Post a Comment

Previous Post Next Post